“ঈদ মোবারক” সবাইকে ঈদের শুভেচ্ছা

ঈদুল ফিতরের এই আনন্দঘন মুহুর্তে মহান আল্লাহর কাছে প্রার্থনা তিনি যেন আমাদের সকল ইবাদাত কবুল করে নেন, আমাদের গুনাহসমূহ ক্ষমা করে দেন এবং রমজানে অর্জিত সংযম ও তাকওয়ার শিক্ষা আমাদের মাঝে সর্বদা অব্যাহত রাখেন। একইসঙ্গে আমাদের শান্তি, সমৃদ্ধি এবং সর্বোচ্চ মানবকল্যানের তৌফিক দান করেন।

ঈদের এই আনন্দের মূহুর্তেও মিশর, ফিলিস্তিন, কাশ্মীর, চীনসহ সারা বিশ্বের যেসব নির্যাতিত মুসলমানেরা কষ্টে রয়েছেন তাদের জন্য রইল সহমর্মিতা ও মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া। আল্লাহ যেন মুসলিম উম্মাহকে সকল সঙ্কট দ্রুত উত্তরণে ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখার তৌফিক দেন।

ঈদুল ফিতরের এই পবিত্র দিনে বিশেষভাবে স্মরণ করছি বাংলাদেশের নির্যাতিত, কারারুদ্ধ, আহত ও পঙ্গু সেইসব ভাইদের যাদের একমাত্র অপরাধ ছিল জমিনে আল্লাহর দ্বীন বিজয়ের জন্য কাজ করা। সেই ভাইদের জন্য মহান রব্বুল আলামীনের কাছে আর্জি জানাই তিনি যেন তাদের ধৈর্য্য ধারণ করার তৌফিক দেন, তাদের দ্রুত সুস্থতার ও মুক্তির ব্যবস্থা করে দেন এবং তাদের সর্বোত্তম পুরস্কার দান করেন। আমীন।।

রমজানের সিয়াম সাধনার ফলে অর্জিত ‘তাকওয়া’ কার্যকর ভূমিকা রাখুক তাকওয়া ভিত্তিক সমাজ বিনির্মাণে এবং ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ এই প্রত্যাশায়…
সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা।
ঈদ মোবারক।


Leave a Reply